বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
যতই নির্বাচনের মাঠে পুলিশ দিয়ে গ্রেপতার করে আমাদেরকে নির্বাচনের মাঠ উঠিয়ে দিতে পারবে না – সরোয়ার

যতই নির্বাচনের মাঠে পুলিশ দিয়ে গ্রেপতার করে আমাদেরকে নির্বাচনের মাঠ উঠিয়ে দিতে পারবে না – সরোয়ার

Sharing is caring!

ক্রাইমসিন২৪ : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে বরিশাল সদর (৫) আসনের বিএনপি সহ ঐক্যফ্রন্টের ধানের শীর্ষের মনোনিত প্রার্থী এ্যাড. মজিবর রহমান সরোয়ারের নির্বাচনী প্রচার-প্রচারনাকালে ফেরী চলাচল বন্ধ করে রাখায় দীর্ঘ সময়ে অপেক্ষা করে প্রচার-প্রচারনা কর্মসূচি বাতিল করে ফিরে আসতে হয়েছে মজিবর রহমান সরোয়ারকে।
অপরদিকে ধানের শীর্ষের আয়োজন উঠান বৈঠকের মঞ্চ ভাংচুর করে দিয়েছে শাষকদলের নেতা-কর্মীরা।
বন্দর থানা পুলিশ উক্ত এলাকার ওয়ার্ড সভাপতি তুহিন পন্ডিতকে আটক করেছে।
বরিশাল মহানগর বিএনপি সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার অভিযোগ করে জানান আজ শনিবার বিকাল ৪টায় বরিশাল সদর উপজেলা ১০ ইউনিয়ন চন্দ্রমোহন এলাকায় ধানের শীর্ষ প্রার্থী এ্যাড. মজিবর রহমান সরোয়ারের নির্বাচনী প্রচার-প্রচারনা ও উঠান বৈঠকে অংশ নিতে যাওয়ার পথে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের নেহালগঞ্জের ফেরীটি অপরপ্রান্তে অজ্ঞাত ও রহস্য জনক কারনে নিয়ে আটকে রাখা হয়।
প্রায় দু’শতাধিক ধানের শীর্ষ সমর্থক দলীয় নেতা-কর্মীদের দীর্ঘ দুঘন্টা আপেক্ষা করেন।
এসময় মজিবর রহমান সরোয়ার বন্দর থানার এস আই হেলালের সাথে যোগ যোগ করে জানতে চান ফেরী চলাচল বন্ধ কেন?
এস আই হেলাল সরোয়ারের কোন কথার জবাব দিতে অপরগতা প্রকাশ করেন বলে তারা অভিযোগ করেন।
দীর্ঘ সময়ে অপেক্ষা অপরপ্রান্ত থেকে ফেরী না আসার কারনে দলীয় নেতা-কর্মীদের নিরাপত্তার বিষয়ে বিবেচনা করে চন্দ্রমোহনে না গিয়ে কর্মসূচি বাতিল করে বরিশালে ফিরে আসতে বাধ্য হয়।
এছাড়া অন্যদিকে ধানের শীর্ষ প্রার্থী মজিবর রহমান সরোয়ারের জন্য আয়োজন করা উঠান বৈঠকের মঞ্চ সরকারী দলের নেতা-কর্মীরা হামলা চালিয়ে ভাংচুর করেছে।
পরবর্তীতে মেট্রোপলিটন বন্দর থানা পুলিশ উক্ত ওয়ার্ডের সভাপতি তুহিন পন্ডিতকে কোন কারন ছাড়াই তাকে রাজনৈতিকভাবে হয়রানী ও নির্বাচনের মাঠে যেন থাকতে না পারে সে কারনেই তাকে গ্রেপতার করেছে বলে বিএনপি নির্বাচন পরিচালনা কমিটি থেকে অভিযোগ করেছে।
এবিষয়ে ধানের শীর্ষ প্রার্থী মজিবর রহমান সরোয়ার তার নির্বাচনের কাজে বাধা প্রদান শুধু আওয়ামীলীগের সাথে পুলিশ ও তাদের সাথে এক হয়েছে।
তিনি বলেন সরকার দেশে এত উন্নয়ন করেছে আর উন্নয়নের গরমে এখন ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতার প্রার্থী কাজে প্রতি মুহুর্তে বাধা দেয়ার পাশাপাশি বিএনপি সহ ঐক্যফ্রন্টের নেতা-কর্মীদের পুলিশ ব্যাবহার করে গন গ্রেপতার করে খালী মাঠে আরেকটি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করার পায়তারা শুরু করেছে।
তারা যতই নির্বাচনের মাঠে পুলিশ দিয়ে গ্রেপতার করে আমাদেরকে নির্বাচনের মাঠ উঠিয়ে দিতে পারবে না।
অন্যদিকে সরোয়ার দিনব্যাপি নগরীর পোর্টরোর্ড কলাপট্রি, হাটখোলা সহ বিভিন্ন এলাকায় ধানের শীর্ষ প্রতীকের জন্য ভোট প্রার্থনা গনসংযোগ ও প্রচার-প্রচারনাকালে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD